হাতের লেখা

Bengali bangla adjectives handwriting

অনেক দিনের থেকে আমি বাংলায় লিখিনি (অন্তত হাতের লেখা করিনি) । গতকাল আমি বিশেষণ পড়ে কিছু কথা লিখলাম । আমি আশা করি আরো বাংলা হাতের লেখে আমার বাংলা আরো ভালো থাকবে । কিন্তু আমি আপিসে এ আমার অভিধান নেই – তবে এহ্কানে সব কথা ঠিক থাকবেনা ।

3 responses to “হাতের লেখা

  1. খুব ভাল

  2. কি সুন্দর করে লিখেছেন!

    I find the letters স, চ and ঠ difficult to write – they never come out good for me.

  3. tangleofwires

    One of the things I find hard is that ম and স look pretty similar when I write them

Leave a Reply

